মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:০৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
স্বর্ণের দাম ভরিতে কমল ৪২০ টাকা গরমে ফ্রিজের ঠাণ্ডা পানি খাওয়া কি ঠিক? প্রয়োজনে শুক্রবারও ক্লাস-পরীক্ষার সিদ্ধান্ত আসতে পারে: শিক্ষামন্ত্রী সারাদেশ উপজেলা নির্বাচনে সেনাবাহিনী নামানো সম্ভব নয়: ইসি আলমগীর সমুদ্রসীমায় ২০ মে থেকে ৬৫ দিন‌ সব ধরনের মাছ ধরা নিষিদ্ধ হচ্ছে পারমাণবিক শক্তির শান্তিপূর্ণ ব্যবহারে বাংলাদেশ অঙ্গীকারাবদ্ধ : আইএইএ প্রধানকে পররাষ্ট্রমন্ত্রী হবিগঞ্জে হারুন হত্যা মামলা : ৭ জনের মৃত্যুদণ্ড, ১০ জনের যাবজ্জীবন চুক্তি হোক বা না হোক, রাফায় অভিযান চলবে : নেতানিয়াহু চলতি সপ্তাহেই গ্রেফতার হতে পারে নেতানিয়াহু সব রেকর্ড ভেঙে চুয়াডাঙ্গার তাপমাত্রা ৪৩.৭ ডিগ্রি
আজকের রাশিফল শনিবার ২৯ এপ্রিল ২০২৩

আজকের রাশিফল শনিবার ২৯ এপ্রিল ২০২৩

মেষ রাশি: সমাজসেবায় বা দানকার্যে যুক্ত হওয়ার ইচ্ছা জাগবে। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। গুরুজনদের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে মানিয়ে চলতে হবে।

বৃষ রাশি: শত্রুর সঙ্গে মোকাবিলা করতে সক্ষম হবেন। স্ত্রীর পরামর্শে লাভবান হতে পারেন। প্রেমে অপর কারও জন্য অশান্তি হতে পারে। অতিরিক্ত ব্যয় আপনাকে চিন্তায় ফেলতে পারে। পুরনো ব্যথা নতুন করে দেখা দিতে পারে।

মিথুন রাশি: আটকে থাকা কাজ সম্পূর্ণ হতে পারে। নিজের কৌশলে শত্রুর মন জয় করতে পারবেন। বাড়িতে মনের মতো অতিথি সমাগমে আনন্দ লাভ। হঠাৎ বিষয়-সম্পত্তির প্রাপ্তিযোগ রয়েছে।

কর্কট রাশি :  একাধিক পথে আয় বাড়তে পারে। দূরে কোথাও ভ্রমণের জন্য আলোচনা করতে পারেন। একটু সাবধানে চলাফেরা করুন, বিপদের যোগ রয়েছে। একটি কাজ বার বার করায় ব্যস্ত হতে হবে।

সিংহ রাশি: আগুন থেকে বিপদের আশঙ্কা। প্রেমিকার সঙ্গে তর্কে জয় লাভ করায় আনন্দ। সংসারের জন্য অনেক করেও বদনাম। অশান্তি থেকে সাবধান থাকুন। টাকাপয়সা চুরি যেতে পারে। ব্যবসার জন্য উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে আলোচনা।

কন্যা রাশি: কাউকে কটু কথা বলার জন্য দুঃখবোধ। লিভারের সমস্যা বাড়তে পারে। প্রিয়জনের সম্পর্কে কোনও খারাপ খবর আসতে পারে। বৃথা ভ্রমণ হতে পারে। আলস্যের জন্য কোনও ভাল কাজ হাতছাড়া হতে পারে।

তুলা রাশি: তৃতীয় ব্যক্তির জন্য বাড়তি কোনও খরচ হতে পারে। একটু সাবধানে গাড়ি চালানো দরকার, আঘাত লাগতে পারে। স্ত্রীর প্রতি অভিমান বাড়তে পারে। কাজের চাপের জন্য শরীরে কষ্ট বৃদ্ধি।

বৃশ্চিক রাশি: যুক্তিপূর্ণ কথা সুনাম বাড়াতে পারে। আজ খুব ভাল যোগাযোগ হতে পারে। পাওনা আদায়ের জন্য বেশি কষ্ট পেতে হবে না। আজ বাড়ির লোকের সঙ্গে মতের মিল নাও হতে পারে।

ধনু রাশি: কোমরের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। দাম্পত্য জীবনে কলহ দূর হয়ে মিলন হতে পারে। চিকিৎসার জন্য প্রচুর অর্থ ব্যয় হতে পারে। পুরনো পাওনা আদায় হতে পারে।

মকর রাশি : মা বাবার সঙ্গে কোনও বিবাদ মিটতে পারে। মাথা ঠান্ডা রাখতে হবে। কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির জন্য সংসারে অবহেলা বা অশান্তি দেখা দেবে। নিম্ন বিদ্যার্থীদের ক্ষেত্রে দিনটি খুব শুভ।

কুম্ভ রাশি : কাজের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনঃকষ্ট। মাতৃস্থানীয়া কারও সঙ্গে মতবিরোধ হতে পারে। সঙ্গীতচর্চায় নতুন রাস্তা খুলতে পারে।

মীন রাশি : প্রেমের ব্যাপারে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হওয়ার যোগ। গুরুজনদের পরামর্শ মেনে চলুন। বাড়িতে চুরি হওয়ার সম্ভাবনা। বিজ্ঞানচর্চায় অগ্রগতির যোগ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877